Home Revolutionary Team Bangladesh #rtbangladesh

Revolutionary Team Bangladesh #rtbangladesh

 

নতুন বাংলাদেশ ভাল ভাবে সবার সামনে তুলে ধরব- সবাই একসাথে…।।

খারাপ যেকোন কিছুই খুব তারাতারি আমরা ছড়িয়ে দেই আমাদের চারিপাশে। আসলে যা ছড়ানোর প্রয়োজন ছিলনা তেমনটি। আমাদের মন যেন আস্তে আস্তে নেতিবাচকই হয়ে যাচ্ছে। আর আমাদের দেশে নেতিবাচক চিন্তা ও কাজ করার মানুষের অভাব নেই  কিন্তু তার চেয়েও ভাল কথা হচ্ছে পজিটিভ চিন্তা করার মানুষ তাঁর চেয়েও বেশী। আর ভাল কাজও করছে অগণিত ভাল মানুষেরা , আসলে তারা ভাল কাজ করছে বলেই আজ আমাদের এই প্রজেক্টের জন্ম। কারন তাদের তেমন কোন প্রচার নেই আসলে যেমন্টা হওয়ার কথা ছিল। এই ভাল মানুষদের জন্যেই আমরা ৩য় বিশ্বের দেশ হওয়া সত্ত্বেও স্বপ্ন দেখি মাথা উঁচু করে বাঁচার- চীন, ভারত, যুক্ত্রাষ্ট্রের মত বৃহৎ পরাশক্তির সাথে পাল্লা দেয়ার। আমাদের সাথে আছে এ একযুগের মহৎ মানুষদের স্নানিধ্য এবং ৩০ লাখ শহীদের পবিত্র আত্না। দুর্যোগ প্রবণ দেশ হওয়া স্বত্ত্বেও বাংলাদেশ বিশ্বের সবচেয়ে সুখী দেশ।

দেশের প্রতিটি প্রান্তে কাজ করে যাও্য়া এইসব মানুষদের একত্র করা এবং একসাথে পথচলার জন্যেই আমাদের এই প্রয়াস। যার শুরু হবে জ্ঞান চর্চায়, সামাজিক যোগাযোগ এ আর সবার সম্মিলিত কন্ঠস্বরের জয়দীপ্ত স্লোগানে।


সংবাদ নিয়ে কাজ করছে অসংখ্য সংবাদ সংস্থা আর অসংখ্য টিভি চ্যানেল ও সংবাদপত্র। ঘটনা ঘটছে… সংবাদ পত্রে আসছে। নেতিবাচক ঘটনা ঘটে চলছে প্রতিনিয়ত। এই আর নেতিবাচক খবরে সব ভাল খবর গুলো হারিয়ে যাচ্ছে সংবাদ মাধ্যম গুলো থেকে সাথে সাথে আমাদের মন এবং মাথা থেকে । আমরা এমনটি চাইনা।

নিত্যনৈমিত্তিক এসকল প্রভাব থেকে বের হয়ে ভালখবর.কম নতুন ভাবে প্রতিটি ভাল খবর উপস্থাপন করবে আপ্নাদের সামনে। আমাদের সকলের মন মানসিকতা ইতিবাচক ও সুন্দর করে তোলার একটি ক্ষুদ্র প্রয়াস আমাদের www.valokhobor.com ভালখবর.কম । আশা করি আমাদের পাশে থাকবেন । আপনাদের চারিপাশে ঘটে যাওয়া ভাল খবর গুলো আমাদের কে ইমেইল করে আমাদের সাথে ইতেবাচক এই যুদ্ধে সহযুদ্ধা হতে ইমেইল করুন rtbangladesh@valokhobor.com ।

Your Name (required)

Your Email (required)

Subject

Your Message