বাফুফের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাবিথ আউয়ালকে আইনজীবীদের অভিনন্দন

    988
    0
    SHARE
    ফুটবল
    ফুটবল

    বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় তরুন উদ্দ্যোক্তা ও রাজনীতিবিদ তাবিথ আউয়ালকে অভিনন্দন জানিয়েছে আইনজীবীদের সংগঠন ন্যাশনাল ল’ ইয়ার্স কাউন্সিল। এবারে নির্বাচনে সভাপতি পদে টানা তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন ফুটবল কিংবদন্তী কাজী সালাহউদ্দিন। তিনি পেয়েছেন ৮৩ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী কামরুল আশরাফ খান পোটন এমপি পেয়েছেন ৫০ ভোট।

    রাজধানীর রেডিসন ব্লু হোটেলে শনিবার দুপুর ২টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৫টায়। ১৩৪ জন ভোটারই এবারে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেছেন মেসবাহ উদ্দীন আহমেদ। নির্বাচন পর্যবেক্ষণে রয়েছেন ফিফা ও এএফসি প্রতিনিধি সি মুন ইয়ং। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একজন সভাপতি, চারজন সহ-সভাপতি ও ১৫টি সদস্যপদের জন্য এবার প্রার্থী ছিলো ৪৬ জন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৩৪ জন। ৪ সহ-সভাপতির পদে এবার লড়াই করেছেন ১০ জন।

    নির্বাচিত হয়েছেন চার জন তার মধ্যে তরুন উদ্দ্যোক্তা তাবিথ আউয়াল অন্যতম। তাবিথ আউয়াল সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ার পর আজ বিকেলে ন্যাশনাল ল’ইয়ার্স কাউন্সিল তাদের নিজস্ব প্যাডে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দেন। সংগঠনের পক্ষ বিবৃতি দাতারা হলেন, ব্যারিস্টার এ কে এম এহসানুর রহমান, অ্যাড. এস এম জুলফিকার আলী জুনু, শফিউল্লাহ, হাদিউল ইসলাম মল্লিক, আকবর হোসেন, আরিফুল ইসলাম, নাসিমুল হাসান, এমদাদুল হক, সামসুল ইসলাম মুকুল, খন্দকার হান্নান, শিকদার জাহিদ, মোতাহার হোসেন, নিজাম উদ্দিন, শফিকুল ইসলাম, আসাদুজ্জামান, হেমায়েত বাদশা, ফারজানা সুলতানা সাথী, শান্তা খন্দকার, মোজাম্মেল হক হিমু, সাইফুজ্জামান তুহিন, জাকারিয়া স্বপন, কবির হোসেন, ফেরদৌস, মাহবুবুর রহমান রুপম ও রাশেদুল হাসান সুমনসহ ৭১ জন আইনজীবী।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here