SHARE
বাংলাদেশি প্রজেক্ট হিসাবে দি মান্থান অ্যাওয়ার্ড ২০১৬-১৭ জিতেছে ইটিউনস
বাংলাদেশি প্রজেক্ট হিসাবে দি মান্থান অ্যাওয়ার্ড ২০১৬-১৭ জিতেছে ইটিউনস
আবারো দক্ষিণ এশিয়ার অন্যতম মর্যাদাপূর্ণ সম্মাননা দি মান্থান অ্যাওয়ার্ড ২০১৬-১৭ জিতেছে এস এস ওয়্যারলেস এর সংগীত ও সাংস্কৃতিক বিষয়ক প্রোডাক্ট ইটিউনস।
পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে ২৯৬ টি প্রজেক্ট এই অ্যাওয়ার্ড এর জন্য জমা পড়ে যেখান থেকে ৯টি ভাগে বিজয়ী নির্বাচন করতে স্ক্রিনিং ও ভার্চুয়াল জুরির মাধ্যমে ৬৫ টি ফাইনালিস্ট বাছাই করা হয়।
উল্লেখ্য বাংলাদেশ থেকে এই অ্যাওয়ার্ড এর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে জমা পড়ে মোট ২৫টি প্রজেক্ট। সব মিলিয়ে ৯টি বিভাগে পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে সর্বমোট ১৭ টি প্রজেক্ট বিজয়ী ঘোষিত হয় যেখানে একমাত্র বাংলাদেশি প্রজেক্ট হিসাবে জয়লাভ করে ইটিউনস।
কালচার এবং ট্যুরিজম বিভাগে বিজয়ী হিসাবে ইটিউনস এই মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড জিতে নেয়। ২০১৪ সাল থেকে ইটিউনসের যাত্রা শুরু। অনলাইন মিউজিক পোর্টাল, অ্যাপস এবং মোবাইল ভ্যালু এ্যাডেড সার্ভিস এর মাধ্যমে খুব সহজেই সংগীত প্রিয় মানুষের কাছে গান এবং মিউজিক ভিডিও পৌঁছে দিয়ে সম্পৃক্ত কলাকুশলীদের লভ্যাংশ নিশ্চিত করায় ইতোমধ্যে ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা অর্জন করেছে ইটিউনস।
ইটিউনসের সফলতায় সংশ্লিষ্ট কলাকুশলী ও ইন্ডাস্ট্রির অন্যান্য সহযোগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে এস এস এল ওয়্যারলেস এর হেড অব টেলিকমিউনিকেশন, ইটিউনসের প্রধান সাকিব আর খান ইত্তেফাক অনলাইনকে বলেন, এ সফলতা শুধু ইটিউনসের নয়, পুরো বাংলাদেশের মিউজিক ইন্ডাষ্ট্রির।সবার সহযোগিতা না পেলে এই সাফল্য অসম্ভব ছিল।
গত ২৫ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে ভারতের উত্তর প্রদেশের প্রায়াগে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here