SHARE
ফেসবুকে প্রথম আলোর সাফল্যের কথা জানেন জাকারবার্গ
ফেসবুকে প্রথম আলোর সাফল্যের কথা জানেন জাকারবার্গ

ফেসবুকে প্রথম আলোর সাফল্যের কথা জানেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ। ফেসবুকের ডেভেলপার সম্মেলনে প্রথম আলোর সাফল্যের কথা তিনি জেনেছেন তাঁর এক নির্বাহীর ফেসবুক পোস্টের মাধ্যমে। ওই পোস্টে তিনি লাইকও দিয়েছেন।

ডেবরাহ লিউর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুকের সৌজন্যে।এফ ৮ নামে ফেসবুকের ডেভেলপার সম্মেলনে সাফল্যের গল্প তুলে ধরার জন্য আমন্ত্রণ পেয়েছেন বিভিন্ন দেশের উদ্যোক্তা ও মিডিয়া প্রতিষ্ঠান। ফেসবুকের অ্যাপ বিভাগের নির্বাহী কর্মকর্তা ডেবরাহ লিউ তাঁর এক ফেসবুক স্ট্যাটাসে এসব প্রতিষ্ঠানের সাফল্যের গল্পের প্রশংসা করেছেন। ওই পোস্ট পড়ে লাইক দিয়েছেন মার্ক জাকারবার্গ।
আজ বৃহস্পতিবার লেখা পোস্টে ডেবরাহ লিখেছেন, আজ সকালে আয়েমি আর্কিবংসহ একদল আন্তর্জাতিক ডেভেলপারদের সঙ্গে চমৎকার আলোচনা শুরু করেছি। মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে ৭০ শতাংশের বেশি ডেভেলপার ফেসবুকের জন্য কাজ করছেন। আন্তর্জাতিক ডেভেলপাররা বিশ্বজুড়ে কোন বিষয়টি ভালো চলবে এবং সঠিক টুল তৈরির বিষয়টি আমাদের বুঝতে বড় ভূমিকা রাখে। স্কাই স্ক্যানার, সাভন ও প্রথম আলোর অ্যাপের সাফল্যের সঙ্গে ফেসবুকের যুক্ত থাকার গল্প শুনতে চমৎকার লেগেছে।
উল্লেখ্য, ফেসবুকের ডেভেলপার সম্মেলনে যোগ দিয়েছেন প্রথম আলো ডিজিটালের প্রধান পরিচালন কর্মকর্তা এহতেরাম উদ্দিন।
মঙ্গলবার থেকে শুরু হয়েছে এফ ৮ নামের ফেসবুকের বার্ষিক ডেভেলপার সম্মেলন। এতে দুই হাজারের বেশি ডেভেলপার প্যানেল আলোচনার সময় উপস্থিত হয়ে ফেসবুকের কর্মকর্তাদের কাজ সম্পর্কে ধারণা নেন। সান ফ্রান্সিসকোর ফোর্ট ম্যাসন সেন্টারে ডেভেলপারদের নিয়ে বসেছে এ মিলনমেলা।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here