SHARE

এনডিটিভির দাবী, শুধু ‘ধুম ফোর’ নয়, আব্বাস-মাস্তানের অ্যাকশন থ্রিলার সিরিজ ‘রেইস’-এর আগামী পর্বেও খলচরিত্রে দেখা যাবে সালমানকে। এতোদিন ধরে মারদাঙ্গা সিনেমায় অ্যাকশন হিরোর ভূমিকাতে অভিনয় করে আসলেও, খলনায়ক রূপে তার বহিঃপ্রকাশ ঘটবে এই প্রথম।

সূত্রের বরাত দিয়ে ডিএনএ সাময়িকী বলছে, ঠাণ্ডা মাথার ‘স্টাইলিশ’ খলনায়কের চরিত্রে নিজেকে দেখতে চান সালমান। ‘রেইস থ্রি’তে তার চরিত্রটি এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে, ‘ধুম ফোর’-এর ব্যাপারে আদিত্য চোপড়ার সঙ্গে এখনও চলছে আলোচনা।

ইয়াশ রাজ ফিল্মস নির্মিত ‘ধুম’ সিরিজের সিনেমাগুলো শুরু থেকেই নায়কের চেয়ে খলনায়কের জন্য বেশি আলোচিত হয়ে আসছে। সেই সঙ্গে খলনায়কের বাহুতে থাকেন পর্দা কাঁপানো সুন্দরীরা; এর আগে এশা দেওল, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ক্যাটরিনা কাইফদের দেখা গেছে এই ভূমিকায়।

ডিএনএর সূত্রটি বলছে, ‘ধুম থ্রি’তে আমির খানের সাফল্য দেখে এবার তার মতোই সিনেমা থেকে নির্দিষ্ট লভ্যাংশ নিতে চান সালমান। বলা হচ্ছে, লভ্যাংশ অনুপাতের পরিমাণ চূড়ান্ত হলেই চুক্তিতে সই করবেন তিনি।

ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে সালমান এখন কাজ করছেন নতুন সিনেমা ‘সুলতান’-এ, যা মুক্তি পাবে আসছে রোজার ঈদে।

এদিকে গসিপ ওয়েবসাইট স্পটবয় বলছে, ‘ধুম ফোর’-এ সালমানের নায়িকা হবেন ইয়াশ রাজ ফিল্মসেরই আরেক অভিনেত্রী ভানি কাপুর। এর আগে শোনা গিয়েছিল নতুন ধুম গার্ল হতে যাচ্ছেন পারিনিতি চোপড়া।

ভানি এখন ব্যস্ত আছেন রানভির সিংয়ের বিপরীতে নতুন সিনেমা ‘বেফিকরে’র কাজে, যা পরিচালনা করছেন আদিত্য চোপড়া নিজেই। অবশ্য কলাকুশলী সব ঠিকঠাক হয়ে গেলেও এখন পর্যন্ত ঠিক হয়নি ‘ধুম ফোর’-এর পরিচালকের নাম।

‘ধুম ফোর’ নিয়ে এর আগেও গুঞ্জন কম শোনা যায়নি, তবে এবারের গুঞ্জনে কিছুটা হলেও সত্যতা আছে, বিশ্বাস অনেকের। কারণ প্রথমবারের মত ইয়াশ রাজ ফিল্মসের প্রোডাকশনে কাজ করছেন সালমান, আর ঠিক তখনই ‘ধুম ফোর’-এর জন্য শোনা যাচ্ছে তার নাম। তবে শেষমেশ এর পরিণতি কী হয়, তা জানতে হলে অপেক্ষা ছাড়া উপায় নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here