SHARE
জয় দিয়েই বছর শুরু আর্সেনালের
জয় দিয়েই বছর শুরু আর্সেনালের

১৯৯৪ সালে আর্সেনালকে সর্বশেষ হারিয়েছিল ক্রিস্টাল প্যালেস। তাই সানচেজ-গিরুদদের বিপক্ষে জিতবেন, এমনটা আশা করেনি প্যালেসও। ড্র করার লক্ষ্য নিয়েই এমিরেটসে এসেছিল দলটি। তবে ২-০ ব্যবধানে ম্যাচটি জিতেছে গানাররাই। এ জয়ে দারুণভাবে বছরটা শুরু করল আর্সেনাল। ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে তৃতীয় স্থানে উঠে এসেছে ওয়েঙ্গারের শিষ্যরা।

ম্যাচটি জিততে আহামরি কোনো প্রতিদ্বন্দ্বিতায় পড়তে হয়নি ওয়েঙ্গারদের। ম্যাচের ১৭তম মিনিটে বাঁ প্রান্ত থেকে অলিভিয়ে জিরুদকে বল দেন সানচেজ। আর দর্শনীয় এক ব্যাক হিল থেকে গোল করেন অলিভিয়ে গিরুদ। প্রথমার্ধে গোলের আরো সুযোগ পেলেও অবশ্য জালে বল জড়াতে পারেনি আর্সেনাল। একমাত্র গোল ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় গানাররা। দ্বিতীয়ার্ধের শুরুতে আবার গোল করে আর্সেনাল। ম্যাচের ৫৬তম মিনিটে দারুণ এক হেডে ব্যবধান দ্বিগুণ করেন আলেক্স আইওবি। এই জয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠল গানাররা।  যথারীতি শীর্ষেই রয়েছে চেলসি। ১৯ ম্যাচ শেষে ব্লুজদের পয়েন্ট ৪৯। দ্বিতীয় স্থানে লিভারপুল।

জার্গেন ক্লপের শিষ্যদের সংগ্রহ ৪৩ পয়েন্ট। দিনের অপর ম্যাচে ওয়াটফোর্ডকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার। টটেনহামের পক্ষে দুটি করে গোল করেন হ্যারি কেন ও ড্যালে আল্লি। এই জয়ে ৩৯ পয়েন্ট নিয়ে ম্যানসিটিকে ছাড়িয়ে পয়েন্ট টেবিলের চারে উঠল হটস্পার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here