SHARE
জাদু ডিজিটাল: একসঙ্গে ২৩০ চ্যানেল
জাদু ডিজিটাল: একসঙ্গে ২৩০ চ্যানেল
রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে শনিবার সন্ধায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো ‘জাদু ডিজিটাল’। এটি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এসডি ও এইচডি সেট টপ বক্স, যা এই মুহূর্তে ২৩০টিরও বেশি ডিজিটাল টেলিভিশন চ্যানেল ডেলিভার করছে।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সহ কয়েকজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী এবং ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আনিসুল হক উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে জানানো হয়, চ্যানেলের সংখ্যা আরো বাড়ানোর জন্য কাজ করা হচ্ছে। জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য জাদু সেভার, জাদু ভ্যালু, জাদু সুপার এইচডি ও জাদু প্রিমিয়াম এইচডি নামে ৪টি ফ্যান্টাস্টিক প্যাকেজ ডিজাইন করেছে। গ্রাহক তার পছন্দ মতো প্যাকেজ সাবস্ক্রাইব করে এক্সপেরিয়েন্স করতে পারবেন জাদু।
তাছাড়া, প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে লিখেছে, টেলিভিশন – মানব সভ্যতার ইতিহাসে সবচেয়ে সেরা আবিষ্কারগুলোর একটি। ১৯২৬ সালে যাত্রা শুরুর পর থেকেই টেলিভিশন সবার দৈনন্দিন বিনোদনের অন্যতম উৎস। সময়ের পরিবর্তনে একে একে এসেছে ইলেকট্রিক টেলিভিশন, ডিজিটাল টিভি, এইচডি টিভি।
একবিংশ শতাব্দীর শুরুর দিকে সংযোজন হয় স্মার্ট টিভি ও থ্রিডি টিভি। বিনোদন-প্রেমিরাও এক্সপেরিয়েন্স বদলাতে পাল্টেছেন টিভি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলায়নি শুধু টেলিভিশন দেখার গতানুগতিক অভিজ্ঞতা। কারণ টিভি যতই উন্নত হোক, কেবল সার্ভিস যদি ডিজিটাল না হয়, তাহলে কখনোই বদলাবে না আপনার টিভি দেখার ঝিরঝিরে এক্সপেরিয়েন্স।
বর্তমান কেবল অপারেটরদের সহযোগিতায় গ্রাহকরা এই সার্ভিস উপভোগ করতে পারবেন। ঝকঝকে ছবি ও ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডে ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্নভাবে চলবে বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন। শুধুমাত্র অসংখ্য চ্যানেলের অভিজ্ঞতাই নয়, জাদু’র গ্রাহকরা আরো পাবেন ভিডিও রেকর্ডিং, ভিডিও অন ডিমান্ড, ইলেক্ট্রনিক প্রোগ্রাম গাইড, হাই-স্পিড ইন্টারনেট ও আইপি টেলিফোনির মতো বিভিন্ন ইন্টারনেটভিত্তিক সার্ভিস এবং ২৪ ঘণ্টা ওয়ার্ল্ড ক্লাস কল সেন্টার সাপোর্ট। যেগুলো বিনোদনকে নিয়ে যাবে এক অন্য উচ্চতায়। আরো জানতে ভিজিট করুন www.jadoodigital.com এই ঠিকানায়।
খবর- প্রিয় ডট কম।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here