SHARE
টেলিটক
টেলিটক

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, রাষ্ট্রায়ত্ব মোবাইল প্রতিষ্ঠান টেলিটক এ বছরের মধ্যেই বাজারে প্রতিদ্বন্দ্বিতায় আসবে।
তহবিল প্রাপ্তির পর টেলিটকের জন্য নেয়া প্রকল্পগুলো যদি যথাসময়ে সম্পন্ন হয়, তবে প্রতিষ্ঠানটি এক বছরের মধ্যে আধুনিক নেটওয়ার্ক স্থাপনের মাধ্যমে বাজারে প্রতিদ্বন্দ্বীতায় আসতে পারবে বলে তিনি জানান।
বৃহস্পতিবার সকালে বানানী পোস্ট অফিসের নীচ তলায় গ্রাহকদের জন্য নতুন কাস্টমার কেয়ারের উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।
নেটওয়ার্ক উন্নয়নের জন্য বিপুল পরিমান অর্থের প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন, টেলিটক নিজ অর্থায়নের মাধ্যমে নেটওয়ার্ক উন্নয়নের চেষ্টা করছে।
এদিকে টেলিটকের উন্নয়নে ৭ শ কোটি টাকা দেওয়া হয়েছে যার দুই ধাপে জানুয়ারির মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে। উন্নয়ন প্রকল্প সম্পাদিত হলে সকল উপজেলা থ্রিজির আওতায় আসবে বলে তিনি জানান।
টেলিটকের অপর এক প্রকল্পে ৩২ শ কোটি টাকা দেওয়া হয়েছে বলে তিনি জানান। তারানা হালিম বলেন, এই প্রকল্পটি উপজেলা পর্যায়ে টেলিটকের নেটওয়ার্ককে উন্নত করবে। কিন্তু বিভিন্ন পদ্ধতি অনুসরণ করে প্রকল্পের অনুমোদন দেওয়া হয় বলে আমাদের কিছু দিন অপেক্ষা করতে হবে।
কাস্টমার কেয়ার এবং সার্ভিস উদ্বোধনের পর প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে টেলিটকের ৯১টি কাস্টমার কেয়ার রয়েছে, যা আগামী ফেব্রুয়ারির মধ্যে ১০২ টি তে উন্নিত করা হবে। এ লক্ষ্যে প্রতি মাসে তিনটি করে কাস্টমার কেয়ার খোলা হবে।
প্রতিষ্ঠানটির বর্তমানে ৪৫ লাখ গ্রাহক রয়েছে। প্রতিষ্ঠানটি নতুন ব্রান্ডিংয়ের মাধ্যমে ‘কানেক্ট টু হ্যাপিনেস’ নামে বাজারে আসছে।
উদ্বোধনী অনুষ্ঠানে টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ এবং এর ব্রান্ড এম্বাসিডর অভিনেতা জাহিদ হাসান উপস্থিত ছিলেন।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here