SHARE
ভাল খবর , ভালখবর.কম , valokhobor .com, valo khobor
ভাল খবর , ভালখবর.কম , valokhobor .com, valo khobor

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে এনামুল হক বিজয়ের আগ্রাসী সেঞ্চুরিতে ক্রিকেট কোচিং স্কুলকে ৬ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ। টানা তৃতীয় হারের লজ্জায় ডুবেছে কলাবাগান ক্রিকেট একাডেমি। বিকেএসপিতে তাদের ৫ উইকেটে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং। এদিকে গতকাল মোহমেডান-লিজেন্ড অব রূপগঞ্জ ম্যাচে মাঠ অনুপযুক্ত থাকায় এক ওভারও বল মাঠে গড়ায়নি। একই মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ।

রোববার রাতের ঝড়ে ফতুল্লার খান সাহেব ওসমান আলী মাঠের কভার সরে যায়। এর পর বৃষ্টিতে উইকেট ভিজে যায়। ফলে ম্যাচটি স্থগিত হয়ে যায়। আজ রিজার্ভ ডেতে দ্বৈরথে নামবে মোহামেডান ও রূপগঞ্জ।

গতকাল প্রিমিয়ার লিগ ছিল ওপেনার এনামুল হক বিজয়ের দিন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ক্রিকেট কোচিং স্কুলকে কোনো সুযোগই দেননি এনামুল। ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নেমে মাত্র ১৭৬ রান তুলতেই দম ফুরিয়ে যায় ক্রিকেট কোচিং স্কুলের। দলটির হয়ে ব্যাটিংয়ে কিছুটা দৃঢ়তা দেখান সালমান হোসেন (৫২) ও উত্তম সরকার (৫৪)। সহজ জয়ের টার্গেটে শুরু থেকেই ঝড় তোলেন এনামুল। মাত্র ৮৫ বলের ইনিংসে ১০০ রান করেন সাম্প্রতিক সময়ে জাতীয় দলে অনিয়মিত হয়ে পড়া এ ওপেনার। এর মধ্য দিয়ে লিস্ট-এ ম্যাচে ১৬ মস পর সেঞ্চুরির মুখ দেখলেন এনামুল। তার সাজানো ইনিংসটিতে চারের চেয়ে ছক্কার মারই বেশি। চারটি বাউন্ডারির সঙ্গে সাত সাতটি ছক্কা মারেন এ স্টাইলিশ ওপেনার। তার এমন বিস্ফোরক সেঞ্চুরিতে ১৬.২ ওভার হাতে রেখেই জয় তুলে নেয় গাজী গ্রুপ।

এদিকে হারের বৃত্ত থেকে বেরোতে পারছে না কলাবাগান একাডেমি। বিকেএসপিতে টসে হেরে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২৬৩ রান সংগ্রহ করে দলটি। ওপেনার ইরফান সরকারের ব্যাট থেকে আসে ৮৮ রান। জবাবে ব্যাট করতে নেমে খুব স্বাচ্ছন্দ্যেই লক্ষ্যপূরণ করে ভিক্টোরিয়া। ওপেনার আব্দুল মজিদ (৬৯) ছাড়াও ব্যাট হাতে নৈপুণ্য দেখান মুমিনুল হক (৩৫) ও আল-আমিন (৫৪)। হাতে ১১ বল রেখেই জয়ের ঠিকানায় পৌঁছে যায় ভিক্টোরিয়া। ৩ খেলায় ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে প্রাইম দোলেশ্বর। সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে ভিক্টোরিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here